Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
বগুড়ার শাজাহানপুর ইউসিসিএ’র নির্বাচনে ভিপি সুলতান পুনরায় সভাপতি নির্বাচিত
বিস্তারিত

শাজাহানপুর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেড (ইউসিসিএ) এর ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব ভিপি এম সুলতান আহম্মেদ পুনরায় নির্বাচিত হয়েছেন

গত ১৯/০৬/২০২২ খ্রিঃ তারিখের নির্বাচনী তফশীল মোতাবেক ২৮/০৭/২০২২ খ্রিঃ তারিখ রোজঃ বৃহস্পতিবার ভোট গ্রহণের তারিখ নির্ধারন করা হয়। সেই মোতাবেক উপজেলা বিআরডিবি প্রশিক্ষণ কক্ষে ইউসিসিএ’র বিশেষ সাধারণ সভা ও ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। সমিতির আটটি পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় মনোনয়ন দাখিলকারী আট জন প্রর্থীকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত ঘোষনা করা হয়। নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি জনাব মোছাঃ ফাতেমা তুজ-জোহরা, উপজেলা সমবায় অফিসার নির্বাচিতদের নাম ঘোষনা করেন। নির্বাচিতরা হলেন সভাপতি পদে এম সুলতান আহম্মেদ, সহ সভাপতি পদে মোঃ নজরুল ইসলাম, পরিচালক পদে মোঃ রেজাউল করিম খান, মোঃ জাহাঙ্গীর আলম, মোল্লা আবুল কালাম আজাদ, মোঃ আজিজার রহমান মন্ডল, মোঃ আব্দুর রহমান ও মোঃ আইয়ুব আলী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনাব মোঃ শাহজাহান রেজা, নির্বাচন কমিটির সদস্য ও উপজেলা যুব উন্নয়ন অফিসার, মোঃ ওয়াহিদুর রহমান, নির্বাচন কমিটির সদস্য ও সহকারি উপজেলা শিক্ষা অফিসার, মোঃ আব্দুর রহিম, সহকারী পল্লী উন্নয়ন অফিসার ও মোঃ হারুনুর রশিদ, পরিদর্শক, শাজাহানপুর ইউসিসিএ লিঃ।

ইউসসিএ’র সভাপতি জনাব এম সুলতান আহম্মেদ এর সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠান পরিচালনা করেন জনাব মোঃ ছানোয়ার হোসেন, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার, শাজাহানপুর, বগুড়া।

ডাউনলোড
প্রকাশের তারিখ
28/07/2022
আর্কাইভ তারিখ
28/07/2032